সবাই যখন পুজো উদ্বোধনে ব্যাস্ত, নলহাটী বিধায়ক মঈনুউদ্দিন সামস্ তখন বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ালেন


 কলকাতা, বীরভূম: টানা পাঁচদিনের বৃষ্টিতে বীরভুমের বহু এলাকায় প্লাবিত হয়েছে। খুব বেশী ক্ষয়ক্ষতি না হলেও জেলার বিভিন্ন প্রান্তে জলমগ্ন হয়ে বহু মানুষের সমস্যা তৈরি হয়েছে। প্রশাসনিক স্তরে সব রকম সাহায্য করা হয়েছে। আজ সকাল থেকে আবারো শুরু হয়েছে বৃষ্টি। এদিকে শুরু হয়েছে পুজো, বেশিরভাগ পুজোর উদ্বোধন আজ।

সবাই ব্যাস্ত পুজো নিয়ে কিন্তু নলহাটী বিধায়ক মঈনুউদ্দিন শামস দিনরাত্রি এক করে তাঁর এলাকায় প্লাবিত হয়ে যাওয়া গ্রাম গুলো ঘুরছেন, মানুষের সুবিধা অসুবিধার কথা শুনছেন প্রয়োজনীয় জামা কাপড় দিচ্ছেন। ব্রহ্মানী নদীর বাঁধ ভেঙে তাঁর এলাকায় বেশ কয়েকটি গ্রামে জল ঢুকে যাওয়ায়, এলাকার মানুষ এখনো দুর্ভোগে রয়েছেন বলে খবর। তাদের সবরকম সহযোগীতার জন্য বিধায়ক মঈনুউদ্দিন শামস স্বপরিবারে গ্রামে গ্রামে ঘুরছেন রাত্রি ও বাস করছেন।



এ ব্যাপারে বিধায়ক জানান যাদের ভোটে জয়ী হতে পেরেছি তাদের বিপদে আমাকে পাশে থাকতেই হবে। নলহাটী এলাকার মানুষ এর আগেও আমার বাবা স্বর্গীয় কলিমুদ্দিন শামস প্রাক্তন খাদ্যমন্ত্রীকে (বামফ্রন্ট) ভোটে জিতিয়ে ছিলেন। আমাকেও তারা আশীর্বাদ করেছেন। আমিও সব সময় সুখে দুঃখে তাদের পাশে আছি থাকবো।

Comments

Popular posts from this blog

ভারতীয় ক্রিকেট টিম বিশ্বকাপ ২০১৯ জিততে পারেনি, তবে এখন টিম ইন্ডিয়ার লক্ষ্য ২০২০টি -২০ বিশ্বকাপ জেতার