আচমকা তমলুক জেলা হাসপাতাল পরিদর্শনে পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, ধরলেন অনিয়ম

তমলুক জেলা হাসপাতালের অনিয়ম বন্ধ করতে পূর্ব মেদিনীপুরের জেলা শাসককে জরুরি বৈঠক ডাকার নির্দেশ দিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী বুধবার দুপুরে আচমকাই তমলুক জেলা হাসপাতাল পরিদর্শনে যান। হাসপাতালে সুপার, ডেপুটি সুপার কাউকেই দেখতে না পেয়ে সরাসরি হাসপাতালের ওয়ার্ডে যান। বেলা পৌনে একটা নাগাদ ওয়ার্ডে রোগীদের খাবার দিতে দেখে রীতিমতো ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন করেন, “এতো দুপুরে কেন চিকিৎসারত রোগীদের খাবার দেওয়া হচ্ছে? ” দুপুর বারোটার মধ্যেই ওয়ার্ডের রোগীদের খাবার দেওয়ার নির্দেশ দিয়ে ওয়ার্ডে চিকিৎসারত রোগী ও তাদের সঙ্গে থাকা আত্মীয় পরিজনদের সঙ্গে কথা বলেন।

এরপর ওয়ার্ড মাস্টারের রুমে গিয়ে হাসপাতালের খাতাপত্র পরীক্ষা কর দেখেন। দুপুর পর্যন্ত সুপার, ডেপুটি সুপার উপস্থিত নেই কেন জানতে চান। হাসপাতালের ডিউটিরত নার্সরা জানান, গান্ধী জন্মজয়ন্তী উপলক্ষে বুধবার রাজ্য সরকারের ছুটি থাকায় ওঁরা আসেননি। এর পরেই ক্ষোভে ফেটে পরেন মন্ত্রী শুভেন্দু অধিকারী, বলেন,”এটা জেলা হাসপাতালে না সেই এমওএইচ অফিস?” এর পরেই পরিবহন মন্ত্রী ও জেলা রোগী কল্যাণ সমিতির সভাপতি শুভেন্দু অধিকারী জেলা শাসককে জেলা হাসপাতাল নিয়ে জরুরি বৈঠক ডাকার নির্দেশ দেন।

Comments

Popular posts from this blog

ভারতীয় ক্রিকেট টিম বিশ্বকাপ ২০১৯ জিততে পারেনি, তবে এখন টিম ইন্ডিয়ার লক্ষ্য ২০২০টি -২০ বিশ্বকাপ জেতার

সবাই যখন পুজো উদ্বোধনে ব্যাস্ত, নলহাটী বিধায়ক মঈনুউদ্দিন সামস্ তখন বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ালেন